1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

পোস্টার সাঁটানো কে কেন্দ্র করে মাহফিল কমিটির সদস্য কর্তৃক মুসল্লীর বাড়িতে ভাঙচুর ।

মাজহারুল ইসলাম প্রতীক গাজিপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৩ বার পঠিত
Exif_JPEG_420

গাজীপুর মহানগরের কাশিমপুরে মসজিদের গেটে ওয়াজ মাহফিলের পোস্টার লাগাতে নিষেধ করায় এক মুসল্লীর বসতবাড়িতে ফিল্মি স্টাইলে হামলা চালিয়ে ভাংচুর।

গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশটার সময় কাশিমপুর থানাধীন হাতিমারা এলাকায় অলিয়ার রহমান রাজুর বাড়ীতে এ হামলা ও ভাংচুর চালায় মাহফিল কমিটির সদস্যরা।

ভিক্টিম অলিয়ার রহমান রাজু (৪৭) বলেন,গত শুক্রবার (১০ ফেব্রুয়ারী) এশার নামাজের সময় হাতিমারা কেন্দ্রীয় জামে মসজিদের গেটে ওয়াজ মাহফিলের পোস্টার লাগাতে আসে একদল যুবক। মসজিদের গেটে পোস্টার লাগাতে নিষেধ করায় মাহফিল কমিটির সদস্যরা (যুবক) তর্কে জড়ায় এবং আমার শরীরে আঘাত করে। পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে সরিয়ে দেয়। ঘটনা শুনে স্থানীয় কাউন্সিলর বিষয়টি মীমাংসা করে দেওয়ার আশ্বাস দেন।

কিন্তু শনিবার সকাল সাড়ে দশটার দিকে কোনো কিছু বুঝে উঠার আগেই ওমর ফারুক, আতাউর মিয়া,মাসুদ মিয়া,দুলাল এবং জাকির এর নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাড়ীতে এসে ফিল্মি স্টাইলে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। তিনি বলেন, প্রথমেই এসে বাড়ীর সামনে টিনের বাউন্ডারি কোপাতে থাকে। পরে বাড়ীর ভিতরে ঢুকে ৬ টি জানালার থাইগ্লাস ও পানির ট্যাংকী ভাংচুর করে। এতে আমাদের পরিবারের সকল সদস্যদের মধ্যে আতংক বিরাজ করছে।

জামিয়াতুল আবরার আল ইসলামিয়া আল জামিয়াতুল আরাবিয়া উম্মাহাতুল মুমিনীন মহিলা মাদ্রাসার মাহফিল কমিটির সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে থাকা মোহাম্মদ করিম মিয়া বলেন সামান্য পোস্টার লাগানো কে কেন্দ্র করে এমন ঘটনা খুবই দুঃখজনক। আমরা বিষয়টি স্থানীয় কাউন্সিলরকে নিয়ে মীমাংসার চেষ্টা করছি।

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইজুদ্দিন মোল্লা বলেন, গতকাল শুক্রবার হাতিমারা কেন্দ্রীয় জামে মসজিদের গেটে ওয়াজ মাহফিলের পোস্টার লাগানোকে কেন্দ্র করে উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়। কিন্তু আজকে সকালে বাড়ি ভাঙচুরের ঘটনা খুবই দুঃখজনক। তিনি বলেন উভয় পক্ষকে নিয়ে বসে সমাধান করার চেষ্টা করছি।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ রাফিউল করিম বলেন, এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park