1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

ঢাকা -১৯ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন দল থেকে মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম ভূঁইয়া।

মোঃ খুরশিদ আলম স্টাফ রিপোর্টার তাজাখবর
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) দল থেকে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হিসাবে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া। তিনি ঢাকা জেলার আশুলিয়া থানাধীন জামগড়া এলাকার মোঃ আব্দুর রাজ্জাক ভূঁইয়ার সুযোগ্য সন্তান।
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সাবেক ইউপি সদস্য ছিলেন। গাজীরচট হাইস্কুলের ম্যানেজিং কমিটির সদস্য এবং সাবেক জামগড়া স্কুলের প্রতিষ্ঠাতা কালীন ম্যানেজিং কমিটির সদস্যের দ্বায়িত্বেও নিয়োজিত ছিলেন। এলাকার স্বাস্থ্য উপকেন্দ্র প্রতিষ্ঠা করে জন সেবামুলক কাজ করেছেন। জামগড়া কেন্দ্রীয় মসজিদের সহ-সভাপতি ও উপদেষ্টা হিসাবে দ্বায়িত্বে আছেন। তিনি এলাকার গরীব-দুঃখী মেহনতী মানুষের পাশে থেকে নিজ আসন এলাকায় পরিকল্পিত উন্নয়নে অংশগ্রহণ করতে চান।
এছাড়া তিনি গাজীরচট আলীয়া মাদ্রাসা ও ঈদগাহ মাঠের ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ কৃষকলীগের আশুলিয়া থানা শাখার সাবেক সহ-সভাপতি, জাতীয় পার্টির সাভার উপজেলার সাবেক সভাপতি, ১৯৬৭ সালে ছাত্র রাজনীতিতে সক্রিয় থেকে রাজপথে মানুষের অধিকার আদায় সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছিলেন। দেশের নানা সময়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে আন্দোলন সংগ্রামে জড়িত ছিলেন তিনি। ১৯৮৭ থেকে ৯১ এবং ৯৪ থেকে ৯৭ পর্যন্ত ইউপি সদস্য দ্বায়িত্বে থাকাকালীন ১নং ওয়ার্ড এলাকার রাস্তাঘাট কালর্ভাটসহ রাস্তা উন্নয়ন মুলক কাজে তার ভূমিকা ছিলো প্রসংশনীয়। মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় বিভিন্ন অনুদান দিয়ে জনসেবায় তিনি সাধারণ মানুষের মনে আস্থাশীল হয়ে উঠেন। বর্তমানে জামগড়া রাজ্জাক প্লাজার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।
এবিষয়ে মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএমএ) দল থেকে ঢাকা – ১৯ আসনের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হিসেবে অংশগ্রহণ করতে চাই। ইতিমধ্যে এই নিয়ে দলটির কেন্দ্রীয় কমিটির সাথে কথা হয়েছে। মনোনয়ন পাওয়ার পরে আগামী দ্বাদশ নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আমি জয়ী হয়ে দেশ  তথা পোশাক শ্রমিকসহ সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাবো। এ জন্য আমি সকলের কাছে দোয়া ও প্রার্থনা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park