1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

মহিলা বিষয়ক নেত্রী নার্গিস এর বিরুদ্ধে আবারও থানায় লিখিত অভিযোগ।

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

শিল্পানগরী ঢাকা জেলার নিকটবর্তী সাভার উপজেলাধীন আশুলিয়া থানা আ.লীগের বেশ আলোচিত সমালোচিত মহিলা বিষয়ক নেত্রী নার্গিস এর বিরুদ্ধে গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন এক ভুক্তভোগী।লিখিত অভিযোগ সূত্রে জানাযায়,ভুক্তভোগী মোছাঃ শেফালী বেগম (৫৫),পিতা মৃত বেলায়োত হোসেন, স্বামী মোঃ আলাল সরকার,সাং নয়াপাড়া, চা-বাগান।তিনি বলেন, হুমকি প্রদানকারী মোছাঃ নার্গিস আক্তার (৪৫), পিতা মৃত হাসান আলী, সাং বাদইগাঁও,থানা সাভার,জেলা ঢাকা। আমার স্বামীর দ্বিতীয় স্ত্রী ছিলো সে প্রচন্ড খারাপ প্রকৃতির একটি মহিলা এজন্য সাংসারিক বনিবনা না হওয়ায় আমার স্বামী তাকে গত ১৭ জুলাই ২০২৩ ইং তালাক (ডির্ভোস) দেয়।

কিন্তু তারপরও সে আমাদের বাড়ীর আশপাশ দিয়ে ঘুরা- ফেরা করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে।সেই সাথে সে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে।সম্প্রতি ০৮ ডিসেম্বর ২০২৩ইং তারিখ, রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ০৭:৪৯ মিনিটে সে তার ব্যক্তিগত নাম্বার ০১৭২৮-২৩৩০০০ থেকে আমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে কল দিয়ে আমায় সহ আমার ছেলে মেয়েকে ও পরিবারের লোকজনদের তার লোকজন দিয়ে উঠিয়ে নিয়ে যেয়ে হত্যা করে গুম করে করার হুমকি প্রদান করে।

বিষয়টি স্থায়ী লোকজনদের জানাইলে তারা এটির সুরাহা করতে ব্যর্থ হয় তাই উপহার অন্ত না পেয়ে থানায় হাজির হয়ে হুমকি প্রদানকারী নার্গিস আক্তারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলাম।

আমি আশাবাদী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ভাবে সঠিক ব্যবস্থা গ্রহণ করবেন।

সেই সাথে আরও জানাযায়, ভুক্তভোগীর (শেফালী) মেয়ে মোছাঃ আইরিন আক্তার শিমু (৩৩)কে হুমকি প্রদান করায় সে নিরাপত্তাহীনতায় ভোগার কারনে, হুমকি প্রদানকারী নার্গিস আক্তারের বিরুদ্ধে গত ১১ ডিসেম্বর ২৩ ইং, রোজ সোমবার গাজীপুর সদর থানায় (জিএমপি) একটি জিডি করেন (জিডি নং ১১৩৩)।এ বিষয় নিয়ে হুমকি প্রদানকারী নার্গিসের মুঠোফোনে একাধিক বার কল দেওয়া হলে সে কল রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park