1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

কাশিমপুরে দিনেদুপুরে ডাকাতি অস্ত্রসহ আটক ৪ ।

মাজহারুল ইসলাম প্রতীক গাজিপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৩ বার পঠিত

গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধিন চক্রবর্তী  এলাকা থেকে ডাকাতির সময় ৪ যুবককে আটক করেছে স্থানীয় জনতা।
মঙ্গলবার দুপুরে ডাকাতিকালে রুমের ভেতরে তাদের আটক করা হয়। পরে পুলিশ এসে গ্রেফতার করে তাদের ৪ জনকে থানায় নিয়ে যায়।
গ্রেপ্তারকৃতরা হলেন-১। মাগুরা জেলার শালিয়া থানার শতখালি ইউনিয়নের কাওলি গ্রামের জরিপ হোসেন ও নাসরিন বেগমের ছেলে ইসমাইল প্রতীম(৩৭) ২। রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার রামদিয়া ইউনিয়নের চরকৃষ্নপুর গ্রামের রবিউল শেখ ও গোলাপি বেগমের ছেলে শরিফ শেখ, (২৫) ৩। রাজবাড়ী জেলার বালিয়া কান্দি থানার জামালপুর ইউনিয়নের আমজাদ আলী ও খোদেজা বেগমের ছেলে মতিউর রহমান(৩৪)  ৪। কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার কোদালিয়া পাড়া গ্রামের মেহের আলী ও ফতেজানের ছেলে কবির হোসেন (৩৫)।

কাশিমপুর থানার ওসি( তদন্ত) মহিউদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে কাশিমপুরের বেক্সিমকো এলাকায় এক বাসা থেকে ডাকাতিকালে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়।

ডাকাতির সময় বাড়ীর মালিকের স্ত্রী সুমি বিশ্বাসের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা ভেতর থেকে দরজা বন্ধ করে দিয়ে ট্রিপল নাইনে ফোন দেয়। পরে পুলিশ আসলে ভেতর থেকে বাহির হলে পুলিশ তাদের আটক করেন।
এসময় তাদের থেকে দুটি গুলি ভর্তি শটগান উদ্ধার করে।
মালিকের স্ত্রী সুমি বলেন, ৪ জন লোক রুমের ভেতরে ঢুকে আমার মেয়ের মুখ চেপে ধরে এবং আমাকে কিল ঘুষি লাথি মারতে থাকে। পরে আমি চিৎকার দিলে পাশের রুম থেকে লোকজন এগিয়ে এলে ডাকাতরা ভেতর থেকে রুমের দরজা বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে তাদের নিয়ে যায়।
এসময় কোনাবাড়ী জোনের এসি আসাদুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park