1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

রংপুরের পীরগাছা সাতদরগা বালিকা উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

মোঃ খুরশিদ আলম স্টাফ রিপোর্টর দৈনিক তাজাখবর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৩৫৯ বার পঠিত

গত রোববার (১০ মার্চ) দুপুরে রংপুরের পীরগাছায় অন্নদানগর ইউনিয়নের সাতদরগা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি হওয়ায় বিদ্যালয় চত্ত্বরে এক মতবিনিময় সভায় নিজের সাফল্যের কথা কথা বলেন। ফোর্ট্রেস গ্রুপের চেয়ারম্যান লুৎফর রহমান বলেছেন, আমি অনেক স্ট্রাগল করে আজ এখানে এসেছি। আমি আজকের লুৎফর না। আমি গত বিশ বছর ধরে স্ট্রাগল করে আজ এই জায়গায় এসেছি। আমি সারারাত ডিউটি করতাম বিমান বাহিনীতে। আমি সারারাত অফিস করতাম সকালে উঠে বিশ্ববিদ্যালয়ে যাবো বলে। আমি পাবলিক বাসে ঝুলে যেতাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার জন্য, নিজেকে চেঞ্জ করার জন্য

তিনি আরও বলেন, আমি পড়াশোনা শেষ করে থেমে থাকিনি। আমার পড়াশোনার স্বাদ শেষ হয়ে যায়নি। আমি এখন পিএইচডি করছি। পড়াশোনার শেষ নাই। আমি যদি পড়াশোনা না করতাম যদি মেট্রিক পাস থেকে যেতাম তাহলে আজকে আমি তোমার সামনে কথা বলার সুযোগ পেতাম না।
বিমান বাহিনীর চাকরি ছেড়ে উদ্যোক্তা হওয়া লুৎফর রহমান সাতদরগা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতা, ড্রেসকোড, নিয়োগ বাণিজ্যমুক্ত প্রতিষ্ঠান, লেখাপড়ার মান, বিদ্যালয়ের অবকাঠামো প্রভূতি বিষয় নিয়ে আলোচনা করেন।
প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আ.লীগের যুগ্ম আহবায়ক রুহিদাস চন্দ্র বর্মনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সমাজসেবক আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, লুমেন বিল্ডার্সের ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী আল আমিন নয়ন, ফোর্ট্রেস গ্রুপের প্লানিং ডিরেক্টর মিজানুর রহমান, অপারেশন ডিরেক্টর জাহিদ হাসান নিলয়, ফাইনাস ডিরেক্টর ফারুক হোসাইন, বিদ্যালয় শিক্ষার্থী সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ।
অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয় কর্তৃপক্ষ। পরে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের রুহের মাগফেরাত কামনা করা হয়।  দোয়া শেষে তোবারক বিতরণে মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park