1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

উৎসবমুখর পরিবেশে শেষ হলো উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমাদান ।

মোঃ খুরশিদ আলম স্টাফ রিপোর্টর দৈনিক তাজাখবর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৯৫ বার পঠিত

আগামী ৮ মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে পীরগাছা উপজেলা সহ ১৫২টি উপজেলায় পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিল তফসিল অনুযায়ী জমার শেষ সময় ছিল ১৫ এপ্রিল।
সোমবার ১৫ এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনলাইনের প্রিন্টকৃত কপি জমা দেন। রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৭জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৫জন, ভাইস চেয়ারম্যান ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৭জন।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন-বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, উপজেলা আ.লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম, শারেক খন্দকার জয়, সহ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শারীরিক প্রতিবন্ধী ইসরাত জাহান সুইটি, সহ সকল প্রার্থীরা এবং এফ এন্ড এফ ফ্যাশানের পরিচালক এনামুল হক।

উপজেলা পরিষদ নির্বাচনের বাছাই ১৭ এপ্রিল, প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ হবে ৮ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park