1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

কাশিমপুরে প্রায় ১০০০ বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মামলা ৫ টি।

মোঃ খুরশিদ আলম স্টাফ রিপোর্টর দৈনিক তাজাখবর
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১০৩ বার পঠিত

গাজিপুর মহানগরের কাশিমপুর এলাকায় আশুলিয়া তিতাসগ্যাস ট্রান্সমিশনের আওতাধীন কাশিমপুরের সুলতান মার্কেট, কাজী মার্কেট এবং বাগবাড়ী, এলাকায় প্রায় ৪ কিলোমিটার এলাকা জুড়ে এক হাজার বাসাবাড়িতে অবৈধ নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং নিম্নমানের ব্যবহৃত ২০০ মিটার পাইপ ও রাইজার জব্দ করা হয়েছে ।
মঙ্গলবার ( ২৩ এপ্রিল ) সকাল থেকে বিকাল পর্যন্ত
আশুলিয়া আওতাধীন কাশিমপুর এলাকায় ৫টি পয়েন্ট অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট
সাদিয়া আফরিন এ্যানি ও আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।
আশুলিয়া আওতাধীন কাশিমপুরের সুলতান মার্কেট, কাজী মার্কেট এবং বাগবাড়ী এলাকায় অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক অবৈধ গ্যাস সংযোগের জন্য ৫টি মামলায় সর্বমোট ৫৮,০০০ টাকা জরিমানা করা হয় । এসময় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড আশুলিয়া জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, তিতাসের মেইন লাইন থেকে অবৈধ ভাবে নেওয়া নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র মহল বিভিন্ন বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রায় ৪ কিলোমিটার এলাকাব্যাপী অভিযান চালিয়ে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্ন মানের ২০০মিটার পাইপ ও রাইজার জব্দ করা হয়। এক হাজার বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
তিনি আরও বলেন, এ এলাকায় দুষ্কৃতকারীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় রাতের আধারে সংযোগ দিচ্ছে। বার বার সংযোগ বিচ্ছিন্ন করা হলেও একই স্থানে ফের অবৈধ সংযোগ দেওয়া হচ্ছে। আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে।
অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি উপমহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ আলাউদ্দিন,আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম,
তিতাস গ্যাস ট্রান্সমিশন আশুলিয়া জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, সাভার জোনাল অফিসের উপ- ব্যবস্থাপক মোঃ আব্দুল মান্নান,আশুলিয়া জোনাল অফিসের সহকারী প্রকৌশলী আসোয়াত হোসেন, আশুলিয়া জোনাল অফিসের উপ-প্রকৌশলী মো. সুমন আলী সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park