1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

বাউফলে হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যের মৃত্যু।

সানাউল হক (বাউফল-পটুয়াখালী) প্রতিনিধিঃ-
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৭৭ বার পঠিত

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় হার্ট অ্যাটাকে মো. শাহআলম খান (৫৮) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি রাজধানীর গুলশানে পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত ছিলেন। মাত্র ২ মাস পর চাকুরি থেকে তার অবসরে যাওয়ার কথা ছিলো।
শাহআলম খান বাউফল পৌরশহরের ৩নং ওয়ার্ডের মরহুম সৈয়দ আলী খানের ছেলে। শাহআলম খানের ছোট ভাই বাউফল পৌর যুবলীগের সভাপতি মামুন খান সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। ঈদুল ফিতরের ছুটিতে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন। সোমবার রাতে বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট অনুভব হলে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বরিশালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে শাহআলম খানকে হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park