1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের ইজরায়েল বিরোধী পদযাত্রা অনুষ্ঠিত

মাহিদুল ইসলাম ফরহাদ চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ-
  • প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৬০ বার পঠিত

ফিলিস্তিনের গাজায় গণহত্যার বিরুদ্ধে সংহতি জানিয়ে ফিলিস্তিনের পতাকা হাতে বিক্ষোভ মিছিল করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

সোমবার (৬ মে) বেলা ১১:৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়। এসময় মিছিলের নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামান।

“জয় বাংলা, জয় বঙ্গবন্ধু “স্লোগান দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফ জামান আনন্দ মিছিলটি শুরু করেন। গাজা যুদ্ধ কে গণহত্যা উল্লেখ করে “স্বৈরাচার নিপাত যাক, ফিলিস্তিন মুক্তি পাক”; “গণহত্যা বন্ধ করো, ফিলিস্তিন স্বাধীন করো” স্লোগানে মুখরিত হয়ে উঠে বিক্ষোভ মিছিলটি।

মিছিলটি শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে শেষ হয়।

সাধারণ সম্পাদক আশিকুজ্জামান বলেন, যারা ধর্মীয় অনূভুতিতে আঘাত করবে তাদের বিরুদ্ধে অবস্থান করবে বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৭১ সালের পাকিস্তানি হানাদার বাহিনীর বর্বরতার সাথে নিরীহ ফিলিস্তিনিদের উপর সন্ত্রাসী ইসরায়েল এর তুলনা করে গাজায় ইসরায়েল নৃশংসতা তুলে ধরেন। এসময় তিনি গাজায় চালানো ভয়াবহ গণহত্যার জন্য ইসরায়েল এর প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ বলেন, ধর্ম হচ্ছে আবেগের জায়গা যে এখানে হাত দিবে তাকে ছাড় দেওয়া হবেনা। গাজা যুদ্ধে ইন্ধনদাতা সন্ত্রাসী আমেরিকার বিরুদ্ধে দাঁড়ানোর সময় এসে গেছে। এসময় তিনি বলেন যার যার ধর্ম সে সে পালন করবে, কেউ ধর্ম নিয়ে খেলা করলে তাকে ছাড় দেয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park