1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

সুষ্ঠুভাবে শেষ হলো গাজীপুরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচন ।

মাজহারুল ইসলাম প্রতীক বিশেষ প্রতিনিধ দৈনিক তাজাখবর।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

গতকাল শেষ হলো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ । গাজীপুরে সম্পন্ন হয়েছে কাপাসিয়া উপজেলা, কালীগঞ্জ উপজেলা এবং গাজীপুর সদর উপজেলা নির্বাচন। এই নির্বাচনে কাপাসিয়া উপজেলায় দুজন চেয়ারম্যান পদে চারজন ভাইস চেয়ারম্যান পদে দুজন মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা করেছেন । তার মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪৫ হাজার ৯২৯ ভোট পেয়ে চেয়ারম্যান পদে ভাইস চেয়ারম্যান হাফিজুল হক চৌধুরী টিয়া প্রতীক নিয়ে ৪৭ হাজার ৩৩ ভোট পেয়ে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা নাসরিন শিখা ফুটবল প্রতীক নিয়ে ৬৫ হাজার ২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪৩ হাজার ৪৭ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে মোঃ মোজাম্মেল হক টিয়া প্রতীক নিয়ে ৩১ হাজার ৫৬৯ ভোট পেয়ে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোয়েনা আহমেদ হাসঁ প্রতিক নিয়ে ৪৮ হাজার ১৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
গাজীপুরের সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি থেকে বহিষ্কৃত নেতা ইজাজুর রহমান মিলন আওয়ামী লীগ নেত্রী বর্তমান উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা পারভীনকে পরাজিত করে। ইজাদুর রহমান পেয়েছেন ১৮ হাজার ৯৬৯ উপজেলা ভোট তার নিকটতম প্রতিদ্বন্দী বর্তমান চেয়ারম্যান এডভোকেট রিনা পারভিন (১০২০৮) কে পরাজিত করে। ভাইস চেয়ারম্যান পদে বেলায়েত হোসেন টিউবওয়েল প্রতীক নিয়ে ১৫ হাজার ১২০ ভোট পেয়ে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসিনা সরকার ফুটবল প্রতীক নিয়ে ১৯ হাজার ৬২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তম্মধ্যে গাজীপুরের সদর উপজেলায় ভোটার উপস্থিতি ছিল সবচাইতে কম । ভোট প্রদানে ভোটারদের মধ্যে তেমন কোন আগ্রহ ছিল না। গাজীপুরের সবকটি উপজেলায় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া শেষ হলো প্রথম ধাপের উপজেলা নির্বাচন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park