1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

স্ত্রীর সাথে ঝগড়ার জেরে স্বামীকে পিটিয়ে হত্যা

মাজহারুল ইসলাম প্রতীক বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ১৫৮ বার পঠিত

গাজীপুরের পূবাইলে শশুর বাড়ীত এসে স্ত্রীর সাথে ঝগড়া করায় রড দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে।
শুক্রবার (১০মে) বিকেলে রবিউল ইসলাম (২৮) নামের ওই যুবক নিজ বাড়িতে মারা গেছেন। রবিউল ইসলাম টঙ্গীর এরশাদ নগর এলাকার দুই নাম্বার ব্লকের তুহিন তালুকদারের ছেলে।
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পূবাইলের সাতানি পাড়ায় শশুরবাড়ীতে গেলে গত রোববার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় রবিউল তার স্ত্রীর সাথে ঝগড়া শুরু করলে, ঘটনার এক পর্যায়ে শশুরবাড়ীর লোকজন এসে রড দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে।

পুলিশ জানায়, প্রায় এক বছর আগে গাজীপুরের পূবাইল থানার সাতানিপাড়া এলাকার কালাম মিয়ার মেয়ে করিমার সঙ্গে বিয়ে হয়। গত রোববার (৫ মে) স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন রবিউল। ওইদিন রাতেই স্ত্রী করিমার সঙ্গে কথা-কাটাকাটি হয় রবিউলের।
এর একপর্যায়ে শ্বশুরবাড়ির লোকজন মিলে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্ব আহত করে। পরে আহত অবস্থায় রবিউলকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাঁকে টঙ্গীর এরশাদ নগর এলাকার নিজ বাড়িতে নেওয়া হয়।
পরে শুক্রবার বিকেলে নিজ বাড়িতে রবিউলের মৃত্যু হয়। খবর পেয়ে পূবাইল থানা-পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নেয়।
পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘সুরতহাল শেষে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park