1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

বীরগঞ্জে আর্থিক সহায়তা চেক বিতরণ করেন জাকারিয়া জাকা এমপি

রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৪৬ বার পঠিত

বীরগঞ্জে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত বীরগঞ্জ উপজেলা সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরিজিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত ৮১জন রোগীদের মধ্যে আর্থিক সহায়তায় চেক বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবা অধিদপ্তর সূত্রে জানা যায়, সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত মোট ৪০ লক্ষ ৫০ হাজার টাকার চেক উপজেলার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৮১ জনের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে উপস্থিত রোগীদের হাতে চেক তুলে দেন দিনাজপুর ১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ তরিকুল ইসলাম, পৌর কাউন্সিলর বনমালী রায়সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বাংলাদেশ কৃষক লীগ বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি শিবলী সাদিক, সাংবাদিক ও উপকারভোগী পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি বলেন, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়াসহ বেশ কিছু রোগ আছে যা আক্রান্ত রোগীরা সঠিক সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ ও স্বাভাবিক জীবন লাভ করতে পারেন। কিন্তু আর্থিক অনটনের কারণে তারা সময় মতো চিকিৎসা নিতে পারেন না। তাদের সুচিকিৎসার জন্য স্মার্ট বাংলাদেশের রুপকার আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা কাজে লাগিয়ে তারা আবার সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরে আসবে বলে আশা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park