1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

গৌরীপুরে ৩৫ দিনব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্ভোদন করেন নিলুফার আনজুম পপি এমপি

মোঃ মনিরুল ইসলাম খান, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৪৮ বার পঠিত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আওতায় বেকার যুবক ও যুব মহিলাদের কর্মসংস্থানের নিমিত্তে ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায় ৩৫ দিনব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্ভোদনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ০৪ জুন ২০২৪ ইং রোজ মঙ্গলবার নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই অনুষ্টান হয়। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৪৮, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের মাননীয় সংসদ সদস্য ও গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি এমপি মহোদয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের প্রোগ্রামার জনাব নূরে আলম সিদ্দীকী। গৌরীপুর উপজেলা প্রশাসন ও গৌরীপুর উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে, উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, উপজেলা যুবলীগ নেতা আব্দুল কাদির, শামিম মাহমুদ শামিম, এমপি মহোদয়ের পিএস রবিন, এমপি মহোদয়ের এপিএস শাকিল মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনসহ, উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, গৌরীপুরে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণে ২ টি বিষয়ের উপর মোট ৫০ জন প্রশিক্ষণ গ্রহণ করবে। বিষয় দুটি হলো ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইন। ০৫ জুন ২০২৪ ইং থেকে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এবং দুপুর ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত আলাদা দুইটা ব্যাচে ক্লাস চলবে।

গৌরীপুরের মাননীয় সাংসদ এডভোকেট নিলুফার আনজুম পপি বলেন, “আজকে আমার অনেক আনন্দ লাগছে, প্রশিক্ষণের শেষদিন পর্যন্ত যেন এই আনন্দের রেশটুকু থাকে। আমি আশা করি ১২০ ডলার উপার্জন করে আপনারা ল্যাপটপ জিতে নিবেন। আর সেটা হবে আমার সবচেয়ে বড় আনন্দের দিন। আপনারা যারা প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন, আমার পক্ষ থেকে অভিনন্দন ও স্বাগতম।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park