1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

সোহেল রানা টানা দ্বিতীয় বার ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন।

মোঃ মনিরুল ইসলাম খান, ময়মনসিংহ সংবাদদাতা ঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৪৬ বার পঠিত

গত ২১ মে ২০২৪ ইং অনুষ্ঠিত হয় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। দ্বিতীয় ধাপের নির্বাচনে গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে পালকী মার্কা নিয়ে নির্বাচন করে বর্তমান ও দেশের সর্বকনিষ্ট ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা। গৌরীপুরের ইতিহাসে একজন উপজেলা ভাইস চেয়ারম্যান দুইবার নির্বাচিত হয়েছেন এমন ঘটনা নেই। কিন্তু সেই ইতিহাস ভেঙে প্রথমবারের মতো টানা দুইবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সোহেল রানা। এমনকি এই রেকর্ড পুরু ময়মনসিংহ জেলাতেও নেই। মোঃ সোহেল রানা পালকী মার্কা নিয়ে নির্বাচন করে ৪২৫০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া চশমা প্রতীক নিয়ে মোঃ জহুরুল হুদা পেয়েছেন ২৯০২৩ ভোট, টিউবওয়েল প্রতীক নিয়ে মাহবুবুর রহমান পেয়েছেন ১৯০২৩ ভোট এবং মাইক প্রতীক নিয়ে হারুন অর রশিদ পেয়েছেন ১৮৩২০ ভোট।

১৩ জুন ২০২৪ ইং রোজ বৃহস্পতিবার ময়মনসিংহ বিভাগীয় প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করেন সোহেল রানা। এসময় আরো শপথ গ্রহণ করেন, ময়মনসিংহ সদর, মুক্তাগাছা, গৌরীপুর, নেত্রকোনা সদর, পূর্বধলা, বারহাট্টা, বকশীঞ্জ, দেওয়ানগঞ্জ, ইসলামপুর, নকলা, নালিতাবাড়ী উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানগণ।

টানা দ্বিতীয়বার গৌরীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করার পরবর্তীতে জনগণের উদ্দেশ্যে মোঃ সোহেল রানা বলেন, “আমি গৌরীপুরবাসীর কাছে চিরঋণী। আপনাদের এই ঋণ আমি শোধ করার ক্ষমতা রাখি না। আপনারা যেমন আমাকে আপন মানুষ হিসেবে ভালবেসে পাশে থেকেছেন। আমিও আপনাদের আপন মানুষ হয়ে সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ। চলার পথে কখনও ভূল করলে আমাকে সঠিক পথে নিয়ে আসার দায়িত্বও আপনাদের। আপনারা আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছেন। আপনাদের দুঃখ্য সুখে পাশে রাখবেন, আমার জন্য দোয়া করবেন। আপনাদের এই ভালবাসা যেন ধরে রাখতে পারি।”

মোঃ সোহেল রানা গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান আহ্বায়ক, সাবেক সভাপতি। এছাড়া গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবেও সোহেল রানা দায়িত্ব পালন করেছেন। জনপ্রতিনিধির মতো সাংগঠনিকভাবেও সোহেলের নাম রয়েছে। ময়মনসিংহ জেলার অন্যতম সুসংগঠিত কমিটি হিসেবে গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সুনাম রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park