1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

পরবর্তী সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন নিলুফার আনজুম পপি এমপি

দৈনিক তাজা খবর ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩৭ বার পঠিত

 

জাতি ধর্ম,বর্ণ নির্বিশেষে মুসলিম ভাই বোন গৌরীপুর সহ দেশ ও দেশের বাহিরের সকল মানুষকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে ছিলেন ১৪৮ ময়মনসিংহ -৩ গৌরীপুর আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট নিলুফার আনজুম পপি ও সভাপতি গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ।

সেই সাথে তিনি আবারও (১৮ জুন ২০২৪) রোজ মঙ্গলবার গৌরীপুরে নিজ বাসায় সর্বস্তরের জনগণ সহ নিজ দলীয় সকল নেতাকর্মীদের সাথে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন। এম পি মহোদয়কে পেয়ে সকলেই আনন্দিত, সকলের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে তিনিও খুশি।
সকলের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের সুখে দুঃখে আছি আপনারাও আমার পাশে থাকবেন। গৌরীপুরের সকলকে আমি আমার পরিবারের সদস্য মনে করি।জাতি, ধর্ম, বর্ণ,দল, বল নির্বিশেষে সকলেই আমার কাছে সমান,আমি সকলেরই এমপি।মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদুল আযহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।

তিনি আরও বলন, শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় ঈদুল-আযহা। আসুন আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখি কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখি, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ গড়ে তুলি।

প্রতিবারের মত এবারও ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে সুখ ও আনন্দের বার্তা বয়ে আনবে বলে আমি মন প্রানে বিশ্বাস করি। ঈদুল-আযহার এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উন্নতি সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

ঈদুল আযহা ত্যাগ ও কুরবানীর বৈশিষ্ট্যে মন্ডিত। এর সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ:) ও ইসমাঈল (আ:) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আঃ) স্থাপন করে গেছেন তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুস্মরণীয় হয়ে আছে। পবিত্র ঈদুল-আযহায় সামর্থ্যবান মুসলিমগণ মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করে থাকে।

সকলের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে এ্যাডভোকেট নিলুফার আনজুম পপি বলেন, পবিত্র ঈদুল আযহার শিক্ষা নিয়ে আমরা যেন নিজেদের বিকশিত করি ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভূৃমিকা রাখি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park