1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী_ডাঃ সামন্ত লাল সেন.

রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ ,দিনাজপুর প্রতিনিধিঃ-
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৪৪ বার পঠিত

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৫০ শষ্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন। তার সফর সঙ্গী হিসেবে স্বাস্থ্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম, মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, ডাঃ এ.বি.এম আবু হানিফ, পরিচালক (স্বাস্থ্য), রংপুর বিভাগ, ডাঃ এ.এইচ.এম বোরহন-উল-ইসলাম সিদ্দিকী, সিভিল সার্জন, দিনাজপুর সঙ্গে ছিলেন।তিনি প্রায় ৪০ মিনিট যাবত হাসপাতালের বিভিন্ন ইউনিট ঘুরে ঘুরে রোগী, চিকিৎসক-নার্স, কর্মকর্তা-কর্মচারীসহ সার্বিক খোঁজ-খবর নেন।মন্ত্রীর আগমনকে ঘিরে সমগ্র বীরগঞ্জে গত ৩ দিন ধরে চলছিল সাজ সাজ রব, ব্যপক উৎসাহ উদ্দিপনা,পুলিশ এবং উপজেলা প্রশাসন ছিল সজাগ, গ্রহন করেছিল কঠোর নিরাপত্তা ব্যবস্থা ছিল দৃষ্টান্ত।
সার্বিক বিষয় দক্ষতার সাথে নেতৃত্ব দিয়েছেন দিনাজপুর-১ (বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা এমপি মহোদয় । শনিবার ১৩ জুলাই’২০২৪ দুপুরে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে কার্ডিয়াক সেন্টার পরিদর্শন করেন। সেখানে জরুরি বিভাগ, আইসিইউ, এইচডিইউ, সিসিইউ পরিদর্শন করেন, রোগী, রোগীর স্বজন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।
তিনি সেখানে কাগজপত্র দেখেন, পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন, সব সময় পর্যাপ্ত বিশেষজ্ঞ চিকিৎসকদের ডিউটিতে রাখার নির্দেশনা দেন মন্ত্রী। ইমার্জেন্সি ওয়ার্ড, অ্যাডমিশন ওয়ার্ড,
মাইক্রো বায়োলজি ল্যাব, বায়োকেমেস্ট্রি ল্যাব, প্যাথলজি ল্যাব ও নিরাপদ ডেলিভারি ইউনিট পরিদর্শন করেন।এর পুর্ব তিনি খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়িতে তার এক আত্মীয়ের বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করেন। বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনের সময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহসিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আফরোজা সুলতানা লুনাসহ কর্মরত সকল ডাক্তার কর্মচারী ছাড়াও স্বাস্থ্য বিভাগের বিভাগীয়, জেলা এবং উপজেলার প্রসাশনিক অফিসারগন উপস্থিত ছিলেন।এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার, বীরগঞ্জ, মোঃ ফজলে এলাহী, অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমানসহ বিভিন্ন দপ্তর প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান পরিমল কুমার রায়, ইউপি চেয়ারম্যান রাজিউর রহমান রাজু, মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, শাহিনুর রহমান চৌধুরী, জেলা পরিষদ সদস্য রোকনুজ্জামান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, যুব লীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন এবং স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park