1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

কুমিল্লা জেলা পরিষদের উপনির্বাচনে সদস্য পদপ্রার্থী সাজেদা বেগমের শতশত নেতাকর্মী নিয়ে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

তানভীর ইসলাম আলিফ কুমিল্লা (হোমনা) প্রতিনিধি ঃ-
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ১৯ বার পঠিত

কুমিল্লা জেলা পরিষদের ৪নং ওয়ার্ড (হোমনার) উপনির্বাচনে সদস্য পদপ্রার্থী হিসেবে টিউবওয়েল প্রতীক নিয়ে সাজেদা বেগম শতশত নেতাকর্মী ও কর্মী সমর্থকসহ গাড়িবহর নিয়ে নির্বাচনী পথসভা করেছেন।

সাজেদা বেগম ঢাকা থেকে আসলে এসময় নেতকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন। এরপর উপজেলার মাথাভাঙা ইউনিয়নের পঞ্চবটি থেকে নেতাকর্মী ও কর্মীসমর্থকসহ বিশাল গাড়িবহরে নির্বাচনী পথসভা শুরু করেন। পথসভাটি হোমনা পৌর সদরের বিভিন্ন এলাকা, দড়িচর, দুলালপুরসহ তার জয়নগর গ্রামের বাড়িতে এসে শেষ হয়। এরপর নেতাকর্মীদের সাথে নিয়ে আনুষ্ঠানিক ভাবে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তিনি টিউবওয়েল মার্কায় ভোট চেয়ে সকলের নিকট দোয়া চান।

এসময় উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সম্পাদক মনিরুজ্জামান টিপু, হোমনা উপজেলা আওয়ামী লীগের সদস্য এড. জাকারিয়া, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা হাজী রোস্তম আলম স্বপন, ভাষানিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক সোহেল আক্তার, মাথাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার আহমেদ, ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম, মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মাইনুল, দুলালপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মোন্নাফ, সাবেক সদস্য মোঃ নাছির উদ্দিন, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ নবী বাঘা, মোঃ নাইম বাঘা, যুবলীগ নেতা মাসুম সরকার সহ সাজেদা বেগমের ছেলে-মেয়ে ও বিভিন্ন স্তরের নেতাকর্মী ও কর্মীসমর্থকগণ।

জানাযায়, মাথাভাঙা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মাইনুল জেলা পরিষদ উপনির্বাচনের আরেক পদপ্রার্থী মোঃ কায়সার আহমেদ বেপারীর প্রস্তাবকারী ছিলেন, কিন্তু পরে তিনি সাজেদা বেগম কে সমর্থন প্রদান করেন।

সাজেদা বেগম কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের বর্তমান সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল মজিদ এর দ্বিতীয় স্ত্রী।

জানাযায়, আগামী ২৭শে জুলাই কুমিল্লা জেলা পরিষদদের ৪ নং ওয়ার্ড (হোমনার) উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park