1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

আত্মহত্যার প্ররোচনাদান কারী প্রধান ০৪ অভিযুক্ত র‌্যাব-৫ এর হাতে আটক।

মাহিদুল ইসলাম ফরহাদ চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ-
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৩৩ বার পঠিত

২০ মে ২০২৪ ইং তারিখ চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানাধীন জামবাড়ী ইউনিয়নের আন্দিপুর এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে আত্মহত্যার প্ররোচনা প্রদানকারী ০৪ আসামী ১। মোঃ বাবুল (৪০), ২। মোঃ আবোল (৩৮), উভয় পিতা-মৃত রেফাত আলী, ৩। মোসাঃ শিল্পী বেগম (৩৫), স্বামী-মোঃ বাবুল আলী, ৪। মোসাঃ নাজেমা খাতুন (৩২), পিতা-মৃত রেফাত আলী, সর্ব সাং-মির্জাপুর ভোটপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য গত ২১ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ছাগল বড়ই গাছের পাতা খাওয়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে বিবস্ত্র করে পেটানোর মত নেক্কারজনক ঘটনা ঘটায়। উক্ত ঘটনায় ভিকটিম অপমান সহ্য করতে না পেরে ঘরের মধ্যে ঢুকে বিষ পানে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে শিবগঞ্জ থানায় গত ২৭ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ০৭ জনকে বাদী করে একটি প্ররোচনামূলক হত্যা মামলা দায়ের করেন। মামলার রজুর পূর্বেই অভিযুক্তরা কৌশলে গা ঢাকা দেয়। গোয়েন্দা তথ্যের মাধ্যমে ২০/০৫/২০২৪ ইং তারিখ রাত অনুমান ০০:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার জামবাড়ী ইউনিয়নের আন্দিপুর এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার প্রধান ০৪ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এই চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তার করার জন্য র‌্যাব এর গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

উক্ত ঘটনায় আটককৃত আসামীদের চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park