1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা।

রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ ,দিনাজপুর প্রতিনিধিঃ-
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পঠিত

দিনাজপুরের বীরগঞ্জে রোস্তম আলী গাঠু মিস্ত্রী’র পুত্র জীবন (২৫) নামীয় যুবক কে জ্যোৎস্না ফিলিং ষ্টেশনের স্বত্ত্বাধিকারী রতন কুমার সাহা রেন্টুর নেতৃত্বে তার মিলের গোডাউন বর্তমান পাম্পের জেনারেটর রুমে বেধে রেখে পিটিয়ে হত্যা করা হয়েছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

১৫ সেপ্টেম্বর’২০২৪ রবিবার সকাল ১০ টার দিকে উপজেলা সদর পৌর শহরের ঢাকা-পঞ্চগড় মহাসড়কের পাশে জ্যোৎস্না ফিলিং স্টেশনের গোডাউন কাম জেনারেটরের কক্ষে এ ঘটনা ঘটে।

নিহত যুবক জীবন ইসলাম (২৫)
পৌরসভার ২নং ওয়ার্ডের ফিসারী এলাকার রোস্তম আলী গাঠুর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের পার্শ্ববর্তী জ্যোৎস্না ফিলিং স্টেশন সংলগ্ন এলাকা থেকে ট্রাক্টরের ব্যাটারি চুরি হয়, তাই চোর সন্দেহে জীবন ইসলাম কে রবিবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়, জ্যোৎস্না ফিলিং স্টেশনের নাইট গার্ড জাহাঙ্গীর ওরফে বাঘা, মৃত বাতেনের পুত্র বাবু, মাষ্টারসহ সংবদ্ধ একটি কিলার গ্রুপ।

যুবক জীবন ইসলাম কে ফিলিং ষ্টেশনের মালিক রতকুমার সাহা রেন্টুর নির্দেশে তিন ঘণ্টা ধরে কয়েক দফায় মারধর ও চরম শারীরিক নির্যাতন করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বেলা ১১টার দিকে ঘটনাস্থলেই জীবন ইসলাম মৃত্যু’র কোলে ঢলে পড়ে।

হত্যাকান্ডে নিহত জীবনের বোন রুকসানা ও প্রদক্ষদর্শী রবিউল ইসলাম জানান, জীবন কে বাড়ি থেকে তুলে এনে লাঠিসোঁটা দিয়ে বেধড়ক মারপিট করে কিলার গ্রুপ, তার শরীরে গরম পানি ঢেলেছে এবং সিগারেটের ছ্যাঁকা দিয়ে পাশবিক নির্যাতন করা হয় বলেও তারা জানান।

এ সময় জ্যোৎস্না ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী রতন সাহা রেন্টুর হাত-পা ধরে প্রাণে বাঁচার আকুতি মিনতি করেও রেহাই পায়নি জীবন ইসলাম।

নিহতের পিতা রোস্তম আলী গাঠু মিস্ত্রী জানান, সকালে গোলাপগঞ্জ রোডস্থ বাতেন এর ছেলে বাবু, নাইট গার্ড জাহাঙ্গীর বাঘা ও মাষ্টার সহ কয়েক জন দুর্বৃত্ত আমার ছেলে জীবনকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে দেখেন তার ছেলে জীবন ইসলামের ক্ষত বিক্ষত মৃতদেহ ভ্যানের উপর পড়ে আছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, খুনিরা জীবন ইসলাম কে চুরির অপবাদে পিটিয়ে হত্যা করেছে, এটি অত্যন্ত পাষবিক ও নির্মম হত্যাকান্ড। ন্যায় বিচার নিশ্চিত করতে তিনি নিহতের পরিবারের সদস্যদের আশ্বস্ত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি সাংবাদিকদের নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park