1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

কাশিমপুরের যুবলীগ নেতা এখন থানা ছাত্রলীগের সভাপতি

স্টাফ রিপোর্টর, দৈনিক তাজাখবর
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

গাজীপুর মহানগরের কাশিমপুরে যুবলীগের কমিটি দীর্ঘ ৯ বছরেরও বেশি সময় ধরে দেই দিচ্ছি করে পার করছে। বছর খানেক আগেও যেকোন প্রোগ্রামে যুবলীগের জয়জয়কার ছিল। যুবলীগের পদপ্রার্থীরা অনুষ্ঠানকে করে তুলতো উজ্জীবিত, তাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। গাজীপুর মহানগর গঠিত হওয়ার পর থেকে আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের কমিটি গঠিত হলেও ১০ বছরেও হয়নি ওয়ার্ড, থানা, মহানগর যুবলীগ কমিটি।বছর খানেক আগে মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের হাতে ফুলের তোড়া দিয়ে সর্বশেষ যুবলীগে যোগদানের মাধ্যমে রাজনীতিতে অভিষেক ঘটে যুবক মোস্তাক আহমেদের, এরপর ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থীর ফরম তুলেন।

এখন হঠাৎ করেই আবার যুবলীগ ছেড়ে কাশিমপুর থানা ছাত্রলীগের সভাপতির পদ বাগিয়ে নিয়েছেন।এর আগে তাকে কখনও ছাত্রলীগের কর্মকাণ্ডে দেখা যায়নি।  হঠাৎ করে আলাদীনের চেরাগ পাওয়ার মত বনে গেলেন কাশিমপুর থানা ছাত্রলীগের  গুরুত্ব পূর্ণপদ।

এমনকি এক যুগ ধরে যুবলীগ করা কর্মীরাও এখন যুবলীগ ছেড়ে বিভিন্ন অঙ্গসংগঠনে ভিড়েছেন। যার প্রভাব দেখা গেছে সদ্য শেষ হওয়া সিটি নির্বাচনে। যুবলীগের ব্যনারে নির্বাচনের প্রচার প্রচারণায় দেখা যায়নি তেমন কাউকে। ৫/৭ বছর যাবৎ কাশিমপুর থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থীর প্রচারণা করা রিপন সরকার থানা আওয়ামী লীগের সদস্য হয়েছেন, আরেক সভাপতি পদপ্রার্থী কাজী আতাউর রহমান ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছেন। প্রতিটি ওয়ার্ড ও থানার যুবলীগ নেতারা কেউ কেউ যুবদল, ছাত্রলীগ, আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনে ঢুকে গেছেন।
ছাত্রলীগ করার পর কেউ এখন আর যুবলীগে আসছেনা। চলে যাচ্ছে অন্য সংগঠনে। কাশিমপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা জুয়েল দুইধাপ প্রমোশন নিয়ে সরাসরি থানা আওয়ামী লীগের সাংগঠনিক হয়েছেন। ৪নং ওয়ার্ডের মাজহারুল, আমজাদ, আওলাদ, সোহেল, আশাদুলসহ শতাধিক নেতা যুবলীগ ছেড়ে মূলদলসহ অঙ্গসংগঠনে ঢুকে গেছেন। ৩নং ওয়ার্ডের ইমরান মোল্লা যুবলীগ ছেড়ে যোগ দিয়েছে যুবদলে। ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থীর ফরম ক্রয় করা আমজাদ হোসেন যোগ দিয়েছেন মৎজীবিলীগে।
এছাড়া যারা সক্রিয় ছিলেন তারা সবাই এখন নিষ্ক্রয় হয়ে গেছেন  এভাবেই কাশিমপুর যুবলীগকে শূন্য করে সবাই ছুটছে অন্য সংগঠনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park