1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

কাশিমপুরের সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু ।

মাজহারুল ইসলাম প্রতীক গাজিপুর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৯২ বার পঠিত
গাজীপুর সিটি কর্পোরেশনের  কাশিমপুরে  সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিক্ষকের মর্মান্তিক  মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (২২ আগষ্ট)  দুপর ১ টার সময় কাশিমপুরের জিতার মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হাফেজ মাওলান মোসলেহ উদ্দিন  কাউসার (৫০), কাশিমপুরের পূর্ব এনায়েতপুরের আল হেকমা তাহফিজুল মাদ্রাসার প্রিন্সিপাল। মাওলানা  কাউসার রংপুর এলাকার  বাসিন্দা।  তিনি দীর্ঘদিন থেকে এনায়েতপুরে বসবাস করে মাদ্রাসার দায়িত্ব পালন করে আসছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছেন, (মঙ্গলবার)  দুপুর ১ টা সময় কাশিমপুরের রফিকুল স্কুল এন্ড কলেজের সামনে থেকে ডিবিএল গ্রুপের একটি কাভার্ড ভ্যান জিতার মোড়ের দিকে যাচ্ছিল। এসময়  সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহমুদা আক্তার মুক্তির বাড়ীর সামনে পৌঁছালে হঠাৎ চলন্ত অবস্থায় একই দিকে যাওয়ার সময় মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে মৃত্যুবরণ করেন। এসময় ঘাতক চালক পালিয়ে গেলেও কাভার্ড ভ্যান  টি আটক করা হয় ।
জিএমপি কাশিমপুর  থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান ও রাশেদ ঘটনাস্থল পরিদর্শন করে মোটরসাইকেল ও কাভার্ড ভ্যান আটক করে থানায়  নিয়ে যায়।লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park