1. admin@dainiktazakhobor.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল গাজীপুরের কালিগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত -৫ ও আহত -১ পীরগাছায় ঈদে মিলাদুন্নাবী উদযাপন ময়মনসিংহের গৌরীপুরে সিধলায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বিশাল র‌্যালী অনুষ্ঠিত বীরগঞ্জে এক যুবক কে বাড়ি থেকে তুলে নিয়ে রেন্টু সাহার গোডাউনে পিটিয়ে হত্যা। চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই গোপাপাড়ায় পরিত্যক্ত অবস্থায় ৭৯৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার। নরসিংদীতে মানবতার ডাক এর আয়োজনে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বীরগঞ্জে প্রশাসনকে ম্যানেজ করে আবারও নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের চেষ্টা. চাঁপাইনববাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন পরিত্যক্ত অবস্থায় ৩৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে শাহ সুফি ফসি পাগলার মাজার ভাঙচুর ও অগ্নিসংযোগ

কাশিমপুরে লিজকৃত সরকারি পুকুরসহ খাস জমি দখলের পাঁয়তারা, স্থানীয়দের ক্ষোভ ।

মাজহারুল ইসলাম প্রতীক বিশেষ প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৫৫ বার পঠিত

গাজীপুরের কাশিমপুরে গোবিন্দবাড়ী মৌজাস্থিত ১ নং খতিয়ান ভুক্ত আর এস ২৫০৮ ও ২৫০৯ নং দাগে মোট ভূমির পরিমাণ ৩.৯৬ একর।
পুকুরে মাছ চাষের জন্য বিগত কয়েক বছর ধরেই হাতিমারা আদর্শ শ্রমজীবী সমবায় সমিতি নামক একটি স্থানীয় সমিতি লিজ নিয়ে আসছে। উল্লেখ্য পুকুর পাড়ে বসত বাড়ি, মসজিদ নির্মাণসহ কবরস্থানের সাইনবোর্ড টানিয়ে মরদেহ কবর দেওয়া হচ্ছে। যাহা সরকারি বিধি বিধান লঙ্ঘনের শামিল।

সরকারি খাস জমিতে বসত বাড়ি নির্মাণ ও কাঁচা পাকা কবরস্থান নির্মাণ করায় এলাকাবাসী হতাশ।
এ বিষয় মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম রানার নিকট জানতে চাইলে তিনি বলেন, গেল জরিপে কবরস্থানের নামে উক্ত জমি রেকর্ড করা হয়েছে ।
এব্যাপারে কাশিমপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আঃ লতিফের সাথে আলাপকালে তিনি জানান, অভিযুক্ত স্থানের কাঁচাপাকা কবরস্থান ঘুরিয়ে দেওয়া হয়েছে, তবে সরেজমিনে গিয়ে দেখা গেছে কবরস্থান এখনো বিদ্যমান।
এ বিষয়ে গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতেহ মোঃ শফিকুল ইসলাম বলেন, সরকারি খাস সম্পত্তিতে অনুমতি ব্যতিরেকে কোনোভাবেই কবরস্থান করা যাবেনা। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক তাজা খবর
Theme Customized BY Shakil IT Park